স্থায়ী কমিটির বৈঠকে প্রধানমন্ত্রীর বক্তব্য পর্যালোচনা

নিজস্ব প্রতিবেদক
ঢাকা: দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে বৈঠক করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। রবিবার রাত ৯টায় বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে এই বৈঠক শুরু হয়ে চলে রাত পৌনে ১১টা পর্যন্ত।

বৈঠকে সম্প্রতি সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর বক্তব্যসহ দেশের সার্বিক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে বিস্তারিত আলোচনা হয়। বিশেষ করে জাতীয় নির্বাচন সামনে রেখে আগামীতে দলের কর্মকৌহবে শল কী সে বিষয়টি প্রাধান্য পায় বৈঠকে।

এ ছাড়া আসছে বছরের শুরুতে কয়েকটি জেলায় সম্ভাব্য জনসভা করার বিষয়েও আলোচনা হয় সভায়। দলের সাংগঠনিক অবস্থাও পর্যালোচনা করা হয় বলে জানিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক বৈঠকে উপস্থিত ছিলেন এমন একজন সদস্য।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সভাপতিত্বে বৈঠকে স্থায়ী কমিটির সদস্য ডক্টর খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, তরিকুল ইসলাম, অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট জেনারেল মাহবুবুর রহমান, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।