ভোট জালিয়াতির নির্বাচনে ঢাবির হল সংসদে ছাত্রলীগের জয়জয়কার অবস্থা

নিউজ ডেস্ক
ঢাকা: ভোট জালিয়াতির নির্বাচনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোর সংসদে ছাত্রলীগের জয়জয়কার অবস্থা। এরই মধ্যে বেশ কয়েকটি হল সংসদের ফলাফল ঘোষণা করা হয়েছে।

কবি জসিম উদ্‌দীন হলে ছাত্রলীগ পূর্ণ প্যানেল জয়ী
ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসিম উদ্‌দীন হল সংসদে পূর্ণ প্যানেলে জয়ী হয়েছে ছাত্রলীগ। আজ সোমবার ডাকসু ও হল সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়। সন্ধ্যায় হলের রিটার্নিং কর্মকর্তা এ ফলাফল জানান।

এ হলে সহসভাপতি (ভিপি) পদে ৭১২ ভোট পেয়ে ফরহাদ আলী ও সাধারণ সম্পাদক (জিএস) পদে ৬৩০ ভোট পেয়ে ইমাম হাসান নির্বাচিত হয়েছেন। একই প্যানেল থেকে ৬৯২ ভোট পেয়ে সহসাধারণ সম্পাদক (এজিএস) নির্বাচিত হয়েছেন সাইফুল ইসলাম।

হল সংসদের সাহিত্য সম্পাদক পদে জিতেছেন আব্দুল্লাহ আল নোমান, সাংস্কৃতিক সম্পাদক ইমাম উল হাসান, রিডিংরুম সম্পাদক নাসির উদ্দিন, অভ্যন্তরীণ ক্রীড়া সম্পাদক মো. লুৎফর রহমান, ক্রীড়া সম্পাদক জাহিদ হাসান ও সমাজকল্যাণ সম্পাদক পদে জয়লাভ করেছেন গোলাম কিবরিয়া।

এ ছাড়া সদস্য পদে বিজয়ী চারজন হলেন মুহাসিন আলম তালুকদার, নাঈম মোল্লা, আহসানুল হক শিমুল ও আব্দুল্লাহ সোহাগ।

বঙ্গবন্ধু ও মুহসীন হলে পূর্ণ প্যানেলে জয়ী ছাত্রলীগ
ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসীন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে পূর্ণ প্যানেলে জয়ী হয়েছে ছাত্রলীগ। আজ সোমবার ডাকসু ও হল সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়।

আজ সন্ধ্যায় হল সংসদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা অধ্যাপক মো. আবুল কালাম আজাদ এ ফলাফল জানান।

হাজী মুহম্মদ মুহসীন হলের সহ সভাপতি (ভিপি) নির্বাচিত হয়েছেন ছাত্রলীগ মনোনীত শহিদুল হক শিশির। তিনি পেয়েছেন ৭৬০ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী শাকিল মিয়া পেয়েছেন ২১৭ ভোট।

ওই হলের সাধারণ সম্পাদক (জি এস) নির্বাচিত হয়েছেন একই প্যানেলের মেহেদী হাসান মিজান। তিনি পেয়েছেন ৬২১ ভোট। একই প্যানেল থেকে সহ সাধারণ সম্পাদক (এ জি এস) নির্বাচিত হয়েছেন সাদিল আব্বাস। তিনি পেয়েছেন ৭০৩ ভোট।

বঙ্গবন্ধু হলে ভিপি পদে নির্বাচিত হয়েছেন ছাত্রলীগের আকমল হোসেন। তিনি পেয়েছেন ৯৭৯ ভোট। জি এস পদে নির্বাচিত হয়েছেন মেহেদী হাসান শান্ত। তিনি পেয়েছেন ৯৯৫ ভোট। এজিএস পদে জয়ী হয়েছেন জুলফিকার হাসান। তিনি পেয়েছেন এক হাজার ১১ ভোট।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল
ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল সংসদের ফল পাওয়া গেছে। স্বতন্ত্র সহসভাপতি (ভিপি) পদে জয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী রিকি হায়দার আশা। তিনি পালি অ্যান্ড বুদ্ধিস্ট স্টাডিজের শিক্ষার্থী।

ছাত্রলীগের প্যানেল থেকে সাধারণ সম্পাদক (জিএস) পদে প্রার্থী ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী সারা বিনতে জামাল জয়ী হয়েছেন। আজ সোমবার ডাকসু ও হল সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়।

ছাত্রলীগের প্যানেল থেকে সমাজবিজ্ঞানের শিক্ষার্থী মোসা. সাবরিনা খাতুন সহসাধারণ সম্পাদক (এজিএস) পদে বিজয়ী হয়েছেন।

এ ছাড়া সাহিত্য সম্পাদক পদে ম্যানেজমেন্ট অ্যান্ড ইনফরমেশন বিভাগের খাদিজা শারমিন, সংস্কৃতি সম্পাদক পদে আইন বিভাগের তাসনিম হালিম মিম, রিডিংরুম সম্পাদক পদে ম্যানেজমেন্ট অ্যান্ড ইনফরমেশন বিভাগের সানজিনা ইয়াসমীন, অভ্যন্তরীণ ক্রীড়া সম্পাদক পদে ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের রিয়া আক্তার শান্তা, বহিরাঙ্গন ক্রীড়া সম্পাদক পদে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের পাপিয়া আক্তার ও সমাজসেবা সম্পাদক পদে ইসলামিক স্টাডিজ বিভাগের ইসরাত জাহান জয়ী হন।

এ ছাড়া চারটি সদস্য পদে জয়ী হন নৃত্যকলা বিভাগের শিক্ষার্থী ইসমত আরেফিন আলো, ব্যবস্থাপনা বিভাগের জান্নাতুল তাজরিন, ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের রুবাইয়া আক্তার ও ইতিহাস বিভাগের সৈয়দা মুনিয়া ইসলাম।

মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলে ছাত্রলীগ জয়ী
ঢাকা বিশ্ববিদ্যালয়ে মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলে পূর্ণ প্যানেলে জয়ী হয়েছে ছাত্রলীগ। আজ সোমবার ডাকসু ও হল সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের সহসভাপতি (ভিপি) পদে জয়ী হয়েছেন ছাত্রলীগের শরিফুল ইসলাম শাকিল। তিনি পেয়েছেন ৮২৬ ভোট।

সাধারণ সম্পাদক (জি এস) পদে জয়ী হয়েছেন একই প্যানেলের হাসিবুল হোসেন শান্ত। তিনি পেয়েছেন ৬৪৪ ভোট। সহসাধারণ সম্পাদক (এজিএস) পদে জয়ী হয়েছেন আব্দুল্লাহ মমিন আবির। তিনি পেয়েছেন ৯৪১ ভোট।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।