বিচ্ছেদই একমাত্র সমাধান: শাকিব

বিনোদন ডেস্ক
ঢাকা: শেষ হচ্ছে না তারকা দম্পতি শাকিব খান এবং অপুর বিশ্বাসের দাম্পত্য জীবন নিয়ে সৃষ্ট জটিলতা। বরং ক্রমশ উত্তাপ্ত হচ্ছে পরিবেশ। অপু বিশ্বাস যত নরম হচ্ছে, ততই যেন গরম হচ্ছেন শাকিব খান।

গত ৪ডিসেম্বর অপুর বাসার ঠিকানায় শাকিব খানের পাঠানোর খবরে শুরুতে মিডিয়া থেকে আড়ালে থাকলেও পরবর্তীতে মুখ খোলেন অপু বিশ্বাস। সাংবাদিকদের কাছে বিয়ের কাবিননামা এবং গর্ভপাত এবং ধর্মান্তর নিয়ে অপু বিশ্বাসের নানানকরম বক্তব্য যেন আরও ঘোলাটে করে পরিস্থিতি। যদিও এসব বক্তব্য নিয়েও সত্য-মিথ্যার ধুম্রজাল সৃৃষ্টি হয়। একই বিষয় নিয়ে দু’পত্রিকায় দু’রকম তথ্য পাওয়া যায়। অপু বিশ্বাস মিডিয়ার কাছে নারী সংগঠন এবং মানবাধিকার সংগঠন এমনকি প্রধানমন্ত্রীরও সহায়তা কামনার কথা প্রকাশ করেন।

এতকিছুর পরেও অপু বিশ্বাস যখন স্বামী সন্তানকে ফিরে পাওয়ার আশায় সব ধরনের পরিকল্পনা বাদ দিয়ে নিরবতা পালন করেন, তখনই মুখ খোলেন শাকিব খান। মিডিয়ার কাছে দেয়া অপু বিশ্বাসের সব বক্তব্যকে মিথ্যা এবং ভিত্তিহীন উল্লেখ করে শাকিব খান বলেন, জালিয়াতি করে কখনো সফল হতে পারবে না অপু বিশ্বাস। কাবিননামা নিয়ে অপু বিশ্বাস যে তথ্য দিচ্ছেন, তা মিথ্যাচার ছাড়া আর কিছুই না। এভাবে মিথ্যা দিয়ে কখনো সাফল্য আসে না।’

কলকাতা থেকে মুঠোফোনে শাকিব খান আরও বলেন ‘আমি আমার সিদ্ধান্তে অটল। সবকিছু ভেবেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমি মনে করি বিচ্ছেদই হচ্ছে একমাত্র সমাধান। এখন আর নতুন করে এবিষয়ে ভাবতেও চাই না এমনকি কিছু বলতেও চাই না। সবই হবে আইনি প্রক্রিয়ায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।