বিগ বস চ্যাম্পিয়ন শিল্পাকে নিয়ে নতুন কৌতূহল!

বিনোদন ডেস্ক
ঢাকা: বহুল আলোচিত ভারতীয় টেলিভিশন রিয়েলিটি শো ‘বিগ বস ১১’ চ্যাম্পিয়ন মুকুট বিজয়ী শিল্পা শিন্দে। এখন সবার কৌতূহল এমন সম্মান অর্জনে শিল্পা কত আর্থিক মূল্য পাচ্ছেন। রবিবার এ রিয়েলিটি শো গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়।

পিঙ্কভিলা.কমের প্রতিবেদনে বলা হয়, এবারের ‘বিগ বস ১১’ বিজয়ী শিল্পা শিন্দে পেয়েছেন ৪৪ লাখ রুপি। এর সঙ্গে পেয়েছেন বিগ বস ট্রপি। এছাড়া বিভিন্ন আর্থিক কোম্পানি বা প্রতিষ্ঠানের সম্মানি পাবেন।

বলিউড সুপারস্টার সালমান খানের সঞ্চালনায় এ রিয়েলিটি শোতে সর্বশেষ চার প্রতিযোগী ছিলেন। তারা হলেন- শিল্পা শিন্দে, হিনা খান, বিকাশ গুপ্তা ও পুনিশ শর্মা।

সঞ্চালক সালমান খান জানান, শিল্পা ও হিনার প্রাপ্ত ভোটের ব্যবধান খুবই কম ছিল। এই দুই অভিনেত্রী ব্যাপক জনপ্রিয়। তাদের মধ্যে সত্যিই হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে।

‘বিগ বস ১১’ বিজয়ী হিসেবে শিল্পা শিন্দের নাম ঘোষণা করার সঙ্গে-সঙ্গে দর্শকদের করতালিতে মুখরিত হয় গোটা অনুষ্ঠান প্রাঙ্গণ। অন্যদিকে, চ্যাম্পিয়ন মুকুট থেকে ছিটকে পড়ায় হিনা খানের ভক্ত-দর্শকদের মন ভেঙে যায়। তবে ফার্স্ট রানার আপের পুরষ্কার নিয়ে সন্তুষ্ট থাকতে হয় হিনা ভক্তদের।

হিনা খানের ভক্তরা ক্ষোভ প্রকাশ করে কেউ-কেউ টুইট বার্তায় বলেন, তিনি (হিনা) পরিষ্কার বিজয়ী এবং তবে ফল আগেই নির্ধারিত ছিল।

আয়োজকরা বিজয়ী হিসেবে শিল্পা শিন্দেকে আগেই নির্বাচিত করে রেখেছিলেন বলেও হিনা ভক্ত-দর্শকের কেউ-কেউ অভিযোগ তুলেছেন।

বিগ বস ভারতীয় টেলিভিশন চ্যানেল কালারসে সম্প্রচারিত হয়। এটি নেদারল্যান্ডসে এন্ডেমলের বিগ ব্রাদারের পদ্ধতি অনুসরণ করে নির্মিত।

১১ বছরের সম্প্রচারের মধ্যে বিগ বস ১০টি মৌসুম এবং ১টি স্পিন-অফ সংস্করণ সম্পন্ন করেছে। এবারের আসরটি ছিল ১১তম।