আনিসুল হকের জন্য অঝোরে কাঁদলেন সাঈদ খোকন

নিউজ ডেস্ক
ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের মৃত্যুতে দেশবাসীর কাছে তার জন্য দোয়া চেয়ে কাঁদলেন দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন।

শুক্রবার বিকেলে বনানীতে তার নিজ বাসভবনে আনিসুল হকের মৃত্যুতে গণমাধ্যমকর্মীদের কাছে প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে কেঁদে ফেলেন তিনি।

সাঈদ খোকন বলেন, আনিসুল হকের এই মৃত্যুটা আমাদের জন্য অপ্রত্যাশিত। হঠাৎ করে অসুস্থ হয়ে এভাবে চলে যাবেন ভাবতেও পারেনি। তার এ শূন্যতা সহজে পূরণ হবে না।

তিনি বলেন, মানুষের সেবার মনোভাব আমাদের দু’জনের মধ্যে প্রকট ছিলো। তার বিভিন্ন কর্মকাণ্ডে আমিও অনুপ্রাণিত হতাম। আমার বিভিন্ন কর্মকাণ্ডে তিনিও অনুপ্রাণিত হতেন। দু’জন মিলে বিগত দুই থেকে আড়াই বছর শহরের পরিবর্তনে ইতিবাচক ধারা ফিরিয়ে আনতে সক্ষম হয়েছিলাম। হঠাৎ করে এমন ঘটনা ঘটবে এটা ভাবতেও পরিনি।

আনিসুল হকের জন্য দোয়া চেয়ে বলেন, আমরা ভুল ত্রুটির ঊর্ধ্বে কেউই নই। সবারই ভুল ত্রুটি থাকতে পারে। আল্লাহ রাব্বুল আলামিন যেমন মানুষকে গুন দিয়ে তৈরি করেন তেমনিভাবে তার ভুলও থাকে। চলার পথে আনিসুল হকের যদি কোনো ভুল ভ্রান্তি হয়ে থাকে এদেশের মানুষ এ শহরের মানুষ ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। তার ছোট ভাই হয়ে আমি দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করছি।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১০টা ২৩ মিনিটে যুক্তরাজ্যের লন্ডনের ওয়েলিংটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন আনিসুল হক। তার বয়স হয়েছিল ৬৫ বছর।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।