ভারতীয় সাংবাদিকের চাঞ্চল্যকর তথ্য: ভোট ডাকাতির পরিকল্পনায় ভারতীয় ‘র

নিউজ ডেস্ক: ভারতের বিখ্যাত সাউথ এশিয়া মনিটরের নির্বাহী সম্পাদক এবং বাংলাদেশে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচন – ২০১৮ তে পর্যবেক্ষক হিসেবে দায়িত্ব পালনকারী চন্দন নন্দী তার টুইট বার্তায় বলেছেন:

১/ নির্বাচনে ভোট ডাকাতি হয়েছে;

২/ ভোট ডাকাতি ছিল পূর্ব পরিকল্পিত; এবং

৩/ ভারতের গোয়েন্দা সংস্থা ‘র’ এর ঢাকা ব্যুরো প্রধান, শশি ভূষণ সিং তমার এই পূর্ব পরিকল্পিত ভোট ডাকাতির সাথে জড়িত ছিলেন।

তিনি আরও লিখেছেন, যদিও ঢাকাস্থ ‘র প্রধান শশী ভূষণ সিং তমার এই ডাকাতির সাথে জড়িত ছিলেন, তার পরেও ভোটের ফলাফলে অবাক হয়েছেন ।

চন্দন লিখেছেন, The Awami Leagues’s vote rigging apparatus was so completely successful that even RAW station head in Dhaka, Shashi Bhushan Singh Tomar, was stunned by the outcome even though he was an integral part of the machination’

হাসিনাকে মোদির অভিনন্দন

নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

ভারতীয় প্রধানমন্ত্রী টেলিফোন করে বাংলাদেশের প্রধানমন্ত্রী ও দল আওয়ামী লীগকে অভিনন্দন জানান।

সোমবার সকালে এ তথ্য জানিয়েছেন প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এমএম ইমরুল কায়েস রানা।

এর আগে রোববার অনুষ্ঠিত একাদশ জাতীয় নির্বাচনে ২৫৯ আসনে বিজয়ী হয়ে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

তাছাড়া আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট ২৮৮টি আসনে বিজয়ী হয়। বাকি ১০টি আসন পায় অন্যরা। এর মধ্যে বিএনপি নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট পায় ৭টি আসন।