ছাত্রলীগ সেক্রেটারী জাকিরের ছাত্রদল কানেকশন নিয়ে তোলপাড়!

নিউজ ডেস্ক
ঢাকা: একটি ছবি ঘিরে সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় চলছে। ছবিতে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের সঙ্গে বিএনপির ছাত্রদল সংগঠনের নেতা অভ্র কুমার দাসকে ‘ঘনিষ্ঠভাবে’ দেখা গেছে।

এই অভ্র কুমার দাস সিলেটের জাতীয়তাবাদী প্রজন্ম একাত্তরের সহ-সাংগঠনিক সম্পাদক। বিভিন্ন সময়ে তাকে বিএনপি নেতাদের মুক্তির আন্দোলনে সক্রিয় অবস্থানে দেখা গেছে।

ছাত্রলীগের মতো সংগঠনের শীর্ষনেতা এভাবে ছাত্রদলের নেতা নিয়ে ঘুরবেন, তা নিয়ে দলের মধ্য থেকেই প্রশ্ন তোলা হয়েছে।

ছবিটি গত ৫ ডিসেম্বর সিলেটে তোলা বলে জানা গেছে। সেখানে জাকিরের সঙ্গে অভ্র কুমার দাস ছাড়াও স্থানীয় ছাত্রলীগ নেতাদের দেখা গেছে।

এর আগে সিলেট শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিনের সঙ্গেও অভ্র কুমার দাসকে দেখা গেছে। তিনি সিলেটের বিভিন্ন ওয়ার্ডে ছাত্রদলের কর্মী সংগ্রহের কর্মসূচিতে সক্রিয় অংশগ্রহণ করেন।
তাছাড়া বিএনপির বিভিন্ন নেতার কারামুক্তির কর্মসূচিতে অভ্রর সক্রিয় অবস্থায় দেখা গেছে।

ছবির বিষয়ে নাম প্রকাশ না করার শর্তে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির এক নেতা বলেন, ‘ছাত্রলীগের একজন কেন্দ্রীয় নেতার সঙ্গে বিএনপির ছাত্র সংগঠনের সক্রিয় কর্মীর ছবি বেমানান। যে দল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কুৎসা রটায়, তাদের নেতাকর্মী নিয়ে ছবি তোলার আদর্শের পরিপন্থী।’

এ বিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন, ‘আমি বাড়িতে গেলে বিভিন্ন মানুষের সঙ্গে দেখা করি। ছাত্রদলের সব নেতাকে আমার চিনে রাখা সম্ভব নয়। ঘোরাঘুরির সময় হয়তো অভ্র নামের ছেলেটি ছবি তুলেছে। এখন আপনারাই বলেন, আমার কি করার আছে?’

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।