আনুশকা-কোহলির বিয়ে নিয়ে গুজব!

অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন বিরাট-আনুশকা

খেলা ডেস্ক
ঢাকা: ডিসেম্বরে বিয়ে করছেন না বিরাট কোহলি ও আনুশকা শর্মা। সম্প্রতি প্রকাশিত বিয়ের খবরকে গুজব বলে উড়িয়ে দিলেন আনুশকার মুখপাত্র।

মুম্বাই মিরর জানায়, ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে বিয়ের পিঁড়িতে বসছেন আলোচিত তারকা জুটি বিরাট কোহলি ও আনুশকা শর্মা- বুধবার ভারতের বেশ কিছু গণমাধ্যমে প্রকাশিত এ সংবাদে নড়ে-চড়ে বসেছিলেন ‘বিরুশকা’ ভক্তরা।

তবে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বিয়ের খবরটিকে স্রেফ গুজব বলেই উড়িয়ে দিলেন আনুশকার মুখপাত্র।

ডিসেম্বরের ১১ থেকে ১৩ তারিখের ভেতর মিলানে বিয়ের পিঁড়িতে বসছেন বিরাট ও আনুশকা। বুধবার বেশ কিছু সংবাদ মাধ্যমে প্রকাশিত হয় এমনই খবর। এমনকি নিজেদের বিয়ের প্রস্তুতি নিতে অন্যান্য বিয়ের দাওয়াতেও যাচ্ছেন না তারা- এমনও বলা হয়েছিল প্রকাশিত প্রতিবেদনে।

গতবছর ডিসেম্বরে একসঙ্গে নববর্ষের ছুটি কাটাতে যাওয়া বিরাট-আনুশকাকে নিয়ে ‘আংটি বদল’-এর খবর ছাপা হয়েছিল। পরবর্তীতে সেটাও গুজব বলেই প্রমানিত হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন সময় আনুশকাকে নিজের ‘প্রিয়তমা’ হিসেবে দাবী করলেও, এ নিয়ে বরাবরই মুখে কুলুপ এঁটে রেখেছেন আনুশকা!

সম্প্রতি ক্রিকেটার জহির খান ও বলিউড অভিনেত্রী সাগরিকা ঘাটগের বিয়েতে হাতে হাত ধরে উপস্থিত হতে দেখা গেছে বিরাট ও আনুশকাকে। এছাড়াও টিভি বিজ্ঞাপন থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানে নিয়মিতই একসঙ্গে দেখা যায় তাদের।

তবে, বিয়ের পিঁড়িতে কবে বসছেন তারা? – এ বিষয়ে পরিষ্কার কোনো জবাব দেননি দুজনের কেউই!

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।