নিউজিল্যান্ড টি-টোয়েন্টি দলে ফিরেছেন গাপটিল

নিউজিল্যান্ড টি-টোয়েন্টি দলে ফিরেছেন গাপটিল

খেলা ডেস্ক
ঢাকা: নিজ মাঠে সফরকারী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন টি-২০ সিরিজের জন্য নিউজিল্যান্ড দলে ফিরেছেন মার্টিন গাপটিল। হ্যামস্ট্রিং ইনজুরি থেকে সুস্থ হয়ে ওঠা ৩১ বছরবয়সী গাপটিল টপ অর্ডারে জায়গা পাবেন বলে ধারণা করা হচ্ছে।

এ ছাড়া দলে ডাক পেয়েছেন দুই নতুন মুখ ব্যাটসম্যান আনারু কিচেন এবং মিডিয়াম পেসার সেথ রেন্স। কিচেন এখন পর্যন্ত কিউই দলের হয়ে না খেললেও রেন্স দুটি ওয়ানডে খেলেছেন।

তবে দলের সিনিয়র খেলোয়াড়দের বিশ্রাম দেয়া অব্যাহত রাখবে নিউজিল্যান্ড। প্রথম ম্যাচ মিস করবেন কেন উইলয়ামসন এবং ট্রেন্ট বোল্ট খেলবেন কেবলমাত্র তৃতীয় টি-২০। উইলয়ামসনের অবর্তমানে প্রথম ম্যাচে দলের নেতৃত্ব দেবেন টিম সাউদি। উইলয়ামসন ফিরলে শেষ দুই ম্যাচে বিশ্রাম দেয়া হবে সিনিয়র ব্যাটসম্যান রস টেইলরকে।

নিজের অভিষেক ওয়ানডেতে ভাল করলেও স্পিনার টড অ্যাস্টলকে বাদ দিয়ে দলে নেয়া হয়েছে ইশ সোধিকে। শ্বশুরের মৃত্যুর কারণে দেশের বাইরে থাকা কলিন গ্র্যান্ডহোম দেশে ফিরলে দলে জায়গা পাবেন।

২৯ ডিসেম্বর প্রথম টি-২০ দিয়ে শুরু হবে তিন ম্যাচের এ সিরিজ।

দল: টিম সাউদি, ডগ ব্রেসওয়েল, টম ব্রুস, লোকি ফার্গুসন মার্টিন গাপটিল, ম্যাচ হেনরি, আনারু কিচেন, গ্লেন ফিলিপস, সেথ রেন্স, মিচেল স্যান্টনার, ইশ সোধি, রস টেইলর, কেন উইলয়ামসন, ট্রেন্ট বোল্ট।