মার্কিন বিমানে ঘুমন্ত নারীর টাউজারে হাত, ভারতীয় নাগরিক গ্রেপ্তার

আন্তর্জাতিক ডেস্ক
ডেট্রয়েট: যুক্তরাষ্টে বিমানে এক মার্কিন নারীকে যৌন হয়রানির অভিযোগে প্রভু রামামূর্তি নামে এক ভারতীয় নাগরিককে গ্রেপ্তার করেছে পুলিশ। বিমানের ওই নারী যাত্রীর অভিযোগের ভিত্তিতে আটক করা হয় বলে জানিয়েছে যুক্তরাষ্ট্রের পুলিশ। খবর বিবিসি ও ওয়াশিংটন পোস্টের।

যৌন হয়রানির শিকার নারী অভিযোগপত্রে বলেন, ভারতীয় ওই ব্যক্তি বিমানের আসনে তার স্ত্রী ও তার মাঝখানে বসেছিলেন। বিমানটি চলন্ত অবস্থায় তিনি ঘুমিয়ে পড়েন। জেগে উঠে দেখতে পান, তার শার্ট ও ট্রাউজারের বোতাম খোলা এবং অভিযুক্ত ব্যক্তির হাত তার ট্রাউজারের অভ্যন্তরে।

এদিকে, অভিযুক্ত ব্যক্তি প্রভু রামামূর্তি ওই অভিযোগ অস্বীকার করেছেন। তিনি পুলিশকে জানান, তিনি সেসময় ঘুমের ওষুধ খেয়ে ঘুমিয়ে ছিলেন।

প্রসঙ্গত, প্রভু রামামূর্তি টেম্পোরারি ভিসায় যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। মার্কিন বিমানসংস্থার স্পিরিট এয়ারলাইনস-এ তিনি গত বুধবার রাতে লাস ভেগাস থেকে যাত্রা করে পরেরদিন সকালে ডেট্রয়েট পৌঁছান। আদালত তার জামিন আবেদন বাতিল করে কারাবাসের নির্দেশ দেয়।

আদালত জানায়, আসামির পালিয়ে যাওয়ার আশঙ্কা থাকায় জামিন আবেদন না-মঞ্জুর করা হয়েছে। ওয়াশিংটন পোষ্টকে এ তথ্য জানায় রাষ্ট্রপক্ষের আইনজীবি।

তথ্যসূত্র: বিবিসি, ওয়াশিংটন পোস্ট