হারিয়ানার মেয়ের মাথায় মিস ওয়ার্ল্ড মুকুট

বিনোদন ডেস্ক
ঢাকা: ভারতের হারিয়ানার মেয়ে মানসী চিল্লা মিস ওয়ার্ল্ড-২০১৭ প্রতিযোগিতার মুকুট জিতেছেন । শনিবার বাংলাদেশ সময় রাত ৮টার দিকে চীনে এই প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়।

গতবারের বিশ্বসুন্দরী ভারতের স্টেফানি দেল ভালে চীনের সানাইয়া সিটি এরেনায় মিস ওয়ার্ল্ড মুকুট জয়ী ভারতের মানসীর মাথায় মুকুট পরিয়ে দেন ।

মেডিকেলের ছাত্রী মানসী ১৯৯৭ সালের ১৪ মে দিল্লিতে এক চিকিৎসক পরিবারে জন্মগ্রহণ করেন। দিল্লির সেন্ট থমাস স্কুলের ছাত্রী মানসীর বাবা ও মা দুজনেই পেশায় চিকিৎসক।

২০১৬ সালে মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় সেরার শিরোপা জিতেছিলেন এই সুন্দরী। আর এবারে পেলেন বিশ্বের সেরা সম্মান। এই নিয়ে মানসী সহ পঞ্চমবার ভারতীয় সুন্দরীদের হাতে এই খেতাব এসেছে।

এবারের প্রতিযোগিতা আয়োজন করা হয়েছিল চীনের এরেনায় শহরে।

চীনের চূড়ান্ত তালিকায় এসে পৌঁছে ছিলেন প্রায় ১২১টি দেশের সুন্দরীরা। ১২১ দেশের সুন্দরীদের সাথে লড়াই করে সেরা ৪০ হয়ে এই ঘোষণার ঘণ্টাখানেক আগে সেরা পাঁচের তালিকায় উঠে আসেন মানসী। তারপর সেরা পাঁচের তালিকায় উঠার পর থেকেই বিশ্বজয়ের স্বপ্ন দেখতে শুরু করে করেন ভারতের এই সুন্দরী।

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার সেরা ৪০-এ ছিলেন বাংলাদেশের জেসিয়া ইসলাম। কিন্তু সেমিফাইনাল থেকে বাদ পড়েছেন বাংলাদেশের এই সুন্দরী। রবিবার তার ঢাকায় ফেরার কথা রয়েছে বলে জানান জেসিয়া।

৩০ মিনিট পারফর্ম করতে ১২ কোটি টাকা চাইলেন প্রিয়াঙ্কা!
বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার জনপ্রিয়তা দিন দিন বাড়ছে। বলিউডে নিজের আসন পাকা করার পর এ নায়িকা এখন ব্যস্ত হলিউডে।

মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকা’য় অভিনয় করে বিশ্বে পরিচিতি পেয়েছেন প্রিয়াঙ্কা।

‘বেওয়াচ’ সিনেমায় অভিনয় করে হলিউডে নাম লিখিয়েছেন তিনি। ‘পিপলস চয়েজ’ অ্যাওয়ার্ডসহ নানা পুরস্কার হাতিয়ে নিয়েছেন এই অভিনেত্রী।

আর ব্যস্ত এই নায়িকার শিডিউল পাওয়াটাও যেন ভাগ্যের ব্যাপার হয়ে গেছে অনেকের। এই জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে তিনি পারিশ্রমিকও হাঁকাচ্ছেন ইচ্ছামতো।

ভারতীয় গণমাধ্যমের খবর, মাত্র ৩০ মিনিটের পারিশ্রমিক হিসেবে ১২ কোটি টাকা চেয়েছেন প্রিয়াঙ্কা। ডিসেম্বরে স্পেনের ওই অনুষ্ঠানে মাত্র ৩০ মিনিট পারফর্ম করার জন্য ওই বিশাল অঙ্কের পরিশ্রমিক দাবি করেন নায়িকা।

ওই অনুষ্ঠানে পর পর বেশ কয়েকটি হিন্দি গানে পারফর্ম করতে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। আর তার জন্যই তিনি ওই পারিশ্রমিক দাবি করেন।

২০০৩ সালে বলিউডে অভিষেক হয় প্রিয়াঙ্কা চোপড়ার। বলিউডে ইতিমধ্যেই কমপক্ষে ৪০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

উল্লেখ্য, সম্প্রতি প্রিয়াঙ্কা মন্তব্য করেছিলেন, বলিউডেও অনেক হার্ভে উইন্সটিন আছেন। আর প্রতিদিনই তাদের ললসার শিকার হচ্ছেন অভিনেত্রী-মডেলরা। এরপর বলিউডে যৌন হেনস্থা নিয়ে একে একে মুখ খুলতে শুরু করেন অভিনেত্রীরা।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে এক সাক্ষাৎকারে প্রিয়াংঙ্কার মা মধু চোপড়া বলেন, একাধিক নামী পরিচালক ও প্রযোজকের যৌন আবেদনে সাড়া না দেওয়ায় ১০টি সিনেমা হাতছাড়া হয়েছিল প্রিয়াঙ্কার। তবে বলিউডের গ্ল্যামার জগতের অন্ধকার এই দিকটির সঙ্গে কখনও আপোষ করেনি প্রিয়াঙ্কা।

বলিউড ও হলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মাত্র ১৭ বছর বয়সে মিস ওয়ার্ল্ড হন তিনি। এর পরপরই বলিউডে যাত্রা শুরু হয় তার। তখন কিশোরী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে সঙ্গে থাকতেন মা মধু চোপড়া। ৩ বছর মেয়ের সব কাজকর্ম নিজে দেখাশোনা করতেন তিনি।

চিলড্রেনস ফিল্ম সোসাইটি অব ইন্ডিয়া আয়োজিত হায়দরাবাদে অনুষ্ঠিত ২০তম আন্তর্জাতিক শিশু চলচ্চিত্র উৎসবে মধু চোপড়া বলেন, ‘একবার এক চিত্রপরিচালক প্রিয়াঙ্কাকে স্ক্রিপ্ট পড়ে শোনাবেন। এর আগে তিনি জানতে চান, স্ক্রিপ্ট পড়ার সময় আমি সেখানে থাকব কি না। তখন প্রিয়াঙ্কা তাকে জানিয়ে দেয়, যে স্ক্রিপ্ট আমার মা শুনতে পারবেন না, ওই ছবিতে আমি কাজ করব না।

তিনি আরো বলেন, ‘এক ছবিতে প্রিয়াঙ্কাকে ছোট পোশাক পরে শট দেওয়ার প্রস্তাব দেওয়া হয়। যদিও ওই শটের জন্য ছোট পোশাকের প্রয়োজন ছিল না। তাই এই পোশাক পরতে রাজি হয়নি প্রিয়াঙ্কা। এরপর ওই পরিচালক তার ১০টি ছবি থেকে আমার মেয়েকে বাদ দেন।’

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।